ভীতু প্রেমের ছড়া
- স্বপন শর্মা ২৭-০৪-২০২৪

ছিল বন্ধ জানালা
ভয় বোমা হামলা
বসে আমি একলা
তোমায় ভাবি|

আগুন পথে ঘাটে
প্রেম হয় না মাঠে
ভালোবাসার হাটে
আমায় নিবি?

প্রেমের অনশন
ডাকে যেন কখন
ভালোবাসা এখন
সময়ের দাবি|

তোমার আগমনে
হরতাল এখানে
প্রেম আছে যেখানে
সেথায় যাবি|

প্রেম পুড়ে আগুনে
হরদম এখানে
ভয় যে মনে মনে
কখন যে যাবি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।